পূর্বজুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন ও সমাজকল্যাণ সংস্থার কার্যক্রম শুরু

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় “পূর্বজুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন ও সমাজকল্যাণ সংস্থা” এর কার্যক্রম শুরু হয়েছে। 

গত ১৯ জুলাই জুড়ী উপজেলার পূর্বজুড়ী, গোয়ালবাড়ী ও সাগরনাল ইউনিয়নের বর্তমান কলেজ পর্যায়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে একটি সামাজিক সংগঠন গঠনের জন্য এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে এই সামাজিক সংগঠনের নাম করন করা হয় পূর্বজুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন ও সমাজকল্যাণ সংস্থা”। 

১৯ জুলাই সন্ধ্যায় নয়াবাজার হোছন আলী কিন্ডার গার্টেন স্কুলে কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তরুন সমাজসেবক মো: রুমেল উদ্দিন  আহমদ এর পরিচালনায় সভাপতিত্ব করেন পূর্বজুড়ী ইউপি সদস্য হাজী মাসুক উদ্দিন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হোছন আলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জামিল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূর্ব জুড়ী ইউপি সদস্য রফিকুল ইসলাম রেনু, ডা: এমদাদুল ইসলাম চৌধুরী মাসুম, মো: আব্দুল আহাদ, মো: শফিক উদ্দিন, মো: জালাল উদ্দিন, হোমায়ুন রশিদ রাজি, কাতার প্রবাসী তারেক আহমদ, ফ্রান্স প্রবাসী সায়মন আহমদ প্রমূখ।

উক্ত সভায়- আগামী ১৫ দিনের মধ্যে পূর্বজুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন ও সমাজকল্যাণ সংস্থা” এর পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলো- আব্দুস সামাদ, নাঈম আহমদ, রাজু আহমদ, মামুন আহমদ, ফয়ছল আহমদ, মিজানুর রহমান, জাবের হোসেন, ফরহাদ আহমেদ, আব্দুল মালিক, সাজন আহমদ, সাকিল আহমদ।।

No comments: