মৌলভীবাজারে আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

সাইফুল ইসলাম সুমন: মৌলভীবাজার জেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বন্যা কবলিত এলাকা পরিদর্শণ ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

২ জুলাই রোববার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, জাতীয় সংসদের হুইপ এম শাহাব উদ্দিন এমপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন উপস্থিত থেকে কুলাউড়া, জুড়ি ও বড়লেখার বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান ও রেমন্ড আরেং, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চীফ হুইপ আব্দুস শহীদ এমপি, জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুল মতিন এমপি, সাবেক মহিলা এমপি হোসনে আরা ওয়াহিদ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি বদরুল হোসেন, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুব্রত পুরকায়স্থ, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাকসুদুর রহমান, ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়, গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান জুয়েল, উপ-দফতর সম্পাদক সাইদুল ইসলাম সাইদ, জিয়া হল শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ উদ্দিন খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। কোন মানুষকে অনাহারে না খেয়ে মরতে হবে। বন্যা দূর্গত মানুষদের মাঝে, আওয়ামী লীগ ছিলো, আছে এবং থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, কুলাউড়া, জুড়ি, বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে আগেও বাংলাদেশ ছাত্রলীগ ছিল ভবিষ্যতেও থাকবে। যতই দুর্যোগ আসুক না কেনো কাউকে একবেলা না খেয়ে থাকতে হবে না।

No comments: