জুড়ীতে অসহায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন শিক্ষিকা আছমা আক্তার

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফর নগর ইউনিয়নে বন্যায় কবলিত পানি বন্দী অসহায় পরিবারের শিশুদের জন্য শুকনো খাবারের ত্রাণ সামগ্রী বিতরণ করলেন শ্রীমঙ্গল দি লাইফস্ গুড মডেল স্কুলের প্রধান শিক্ষিকা কাজী আছমা আক্তার। ১৪ জুলাই শুক্রবার বিকেলে জায়ফর নগর ইউনিয়নের কালিনগরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন, জায়ফর নগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা, শ্রীমঙ্গল দি লাইফস্ গুড মডেল স্কুলের প্রধান শিক্ষিকা কাজী আছমা আক্তার, শ্রীমঙ্গল কুনঞ্জবন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা:একরামুল কবীর, ইউপি সদস্য মো: সিরাজুল ইসলাম, মহিলা সদস্য সৈয়দা রওশন আরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সম্পাদক ও বাংলাদেশ বেতার শ্রীমঙ্গল-কমলগঞ্জ প্রতিনিধি মামুন আহমেদ, দৈনিক জাতীয় অর্থনীতি’র শ্রীমঙ্গল কমলগঞ্জ প্রতিনিধি বিক্রম জিত বর্ধন শীর্ষ নিউজ এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস এইচ সৈকত,দৈনিক প্রজন্ম ডট কমে’র ও দৈনিক আমার বার্তা’র জেলা প্রতিনিধি মো: জহিরুল ইসলাম, আমার সিলেট ২৪ ডট কম ও দৈনিক প্রজন্ম’র ডট কম এর জুড়ী প্রতিনিধি হাবিবুর রহমান খান, শ্রীমঙ্গল থিয়েটারের সাধারণ সম্পাদক বিপ্লব দেব আবু, কমলগঞ্জ গণমহা বিদ্যালয়ের প্রভাষক মমতাজ উদ্দীন, শ্রীমঙ্গল দি লাইফস্ গুড মডেল স্কুলের সহকারী শিক্ষক সুব্রত দেব, মোছা. নাজমা আক্তার সহ প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্যে জায়ফর নগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা বলেন,আমার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের এই এলাকাতে প্রায় কয়েক শত মানুষ পানি বন্দি অবস্থাতে আছে। তিনি এসময় আছমা আক্তার কে এই এলাকাতে ছোট্র শিশুদের জন্য শুকনো খাবার নিয়ে আসার জন্য ধন্যবাদ প্রজ্ঞাপন করেন। আমার কালিনগর এলাকাটা জুড়ী উপজেলার ভিতরে থাকার কারনে তেমন কেউ বেসরকারী ভাবে ত্রাণ নিয়ে আসতেছে না বা অনেকেই জানেন না এখাকার অবস্থা।

শ্রীমঙ্গল দি লাইফস্ গুড মডেল স্কুলের প্রধান শিক্ষিকা কাজী আছমা আক্তার বলেন সিলেট বিভাগে প্রায় ৫ লক্ষাধিক মানুষ বন্যার পানিতে পানিবন্দি হয়ে আছে।সরকারী ত্রাণ সহযোগীতার পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান করেন। এ কাজে সমাজের বিত্তবানরা আসছে সরকারী কাজে সহযোগীতার হাত বাড়াতে আপনার আমার সবাই কে ।

এসময় আরোও বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সম্পাদক ও বাংলাদেশ বেতার সিলেট’র শ্রীমঙ্গল-কমলগঞ্জ প্রতিনিধি মামুন আহমেদ, শ্রীমঙ্গল কুনঞ্জবন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা:একরামুল কবীর,ইউপি সদস্য মো: সিরাজুল ইসলাম,মহিলা সদস্য সৈয়দা রওশন আরা, দৈনিক জাতীয় অর্থনীতি’র শ্রীমঙ্গল কমলগঞ্জ প্রতিনিধি বিক্রম জিত বর্ধন সহ প্রমুখ।

No comments: