জুড়ীতে উপজেলা ও কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনা

জুড়ী টাইমস সংবাদ: বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনের নিজ উপজেলা জুড়ীতে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষনা করা হলো উপজেলা ও কলেজ ছাত্রলীগের কমিটি। 

তিন মাসের জন্য জুড়ী উপজেলা ও টি এন খানম ডিগ্রী কলেজ এই দুইটি ইউনিটের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান রনি ও সাধারন সম্পাদক সাইফুর রহমান রনির যৌথ স্বাক্ষরিত প্যাডে উল্লেখ করে দেয়া হয়েছে যে, তিন মাসের মধ্যেই যেনো সম্মেলন সম্পন্ন করা হয় ও আহবায়ক, যুগ্ম-আহবায়ক সকলের স্বাক্ষরে যেনো ইউনিয়ন এবং অধীনস্থ কমিটি ঘোষনা করা হয় । 

জেলা শাখার অনুমোদিত উপজেলা ছাত্রলীগের যারা নির্বাচিত হলেন আহবায়ক-হুমায়ুন রশিদ রাজী, যুগ্ম-আহবায়কগন হলেন-আব্দুল হান্নান, শাহাব উদ্দিন শামসু, বাবেল আহমদ, ফয়সল আহমদ, মোঃ বেলাল হোসাইন, রাজিব বৈদ্য রাজু, রাজিবুর রহমান, সাইদুর রহমান, দেবাশীষ দাশ সাজু, সদস্য হলেন যারা-আশরাফুল, খায়রুল ইসলাম, রাজু দাশ, নাজমুল ইসলাম তুহিন, গোলাম কিবরিয়া পিয়াল এবং টি এন খানম ডিগ্রী কলেজ ছাত্রলীগে যারা নির্বাচিত হলেন আহবায়ক-শাহাব উদ্দিন শাবেল, যুগ্ম-আহবায়কগন-মিজানুর রহমান মিজান, ইকবাল ভুইঁয়া, রিয়াজ উদ্দিন, শাকির চৌধুরী, তাপস দাস।

No comments: