সিলেটস্থ জুড়ী এসোসিয়েশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাইফুল ইসলাম সুমন: সিলেটস্থ জুড়ী এসোসিয়েশন এর আয়োজনে এসএসসি, এইচএসসি ও এমবিবিএস কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

১০ জুন শনিবার নগরীর জিন্দাবাজারস্থ ইষ্টি কুটুম রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি এড. মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদিরের পরিচালনায় ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক বলেন, মানুষ সৃষ্টির সেরা হওয়ার মূলেই রয়েছে শিক্ষা ও দীক্ষা। শিক্ষা না থাকলে মানুষ ও অন্যান্য জীবের মধ্যে কোন পার্থক্য থাকবেনা। তাই মানবতা পূর্ণ বিকাশে ও উন্নয়নে আমাদেরকে শিক্ষিত হতে হবে। আমাদের প্রজন্মদের আধুনিক ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে। জুড়ী এসোসিয়েশনের ইফতার মাহফিলের পাশাপাশি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি শিক্ষিত জাতি গঠনে সহায়ক ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ডা: এস কে নিজাম জাহিদ হোসেন, সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সাত্তার, মৌলভীবাজার সমিতির সাধারণ সম্পাদক রুস্তম খান, সংগঠনের উপদেষ্টা ও সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল নিরঞ্জন পাল, উপদেষ্টা অধ্যাপক তালেব হোসেন, উপদেষ্টা ডা: আব্দুর রশিদ,  উপদেষ্টা কৃষি ব্যাংক ম্যানেজার নাজিম উদ্দিন ভূইয়া, উপদেষ্টা ইউসিবি ব্যাংকের ম্যানেজার হাবিবুর রহমান, উপদেষ্টা আজমত আলী মাস্টার, উপদেষ্টা প্রফেসর হোসাইন আহমদ চৌধুরী শামীম, উপদেষ্টা এইডেড স্কুলের শিক্ষক আব্বাস উদ্দিন, উপদেষ্টা হাজী আব্দুস সামাদ, উপদেষ্টা মাও. ফিরোজ রশিদ, উপদেষ্টা মহরম আলী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান খোকন, সাধারন সম্পাদক নুরুল ইসলাম আশুক, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, মৌলভীবাজার সমিতির অর্থ সম্পাদক আলিম উদ্দিন, প্রচার সম্পাদক ইকবাল হোসেন সমর, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইসহাক আলী, জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন, নাগরিক জোট সিলেট সভাপতি হুমায়ূন কবির চৌধুরী। সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ মো. আব্দুল কাইয়ূম ও পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা হাফিজ জাকির হোসেন।

সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম বকুল, মহিলা বিষয়ক সম্পাদক শাহরিন আক্তার সালমা, আইন ও তথ্য বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম দেলোয়ার, সমাজক্যাণ সম্পাদক কামাল আহমদ আম্বিয়া, ক্রিড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন সবুজ, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক এমাদ উদ্দিন, আজীবন সদস্য ও শিক্ষক কাশেম আলী, আজীবন সদস্য মাওলানা আব্দুল করিম, আজীবন সদস্য ও ব্যাংক কর্মকর্তা আব্দুল কাইয়ূম, আজীবন সদস্য ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কর্মকর্তা শবনম ফাইজা, আজীবন সদস্য সৈয়দা আছপিয়া খাতুন রেহানা, নাজনীন চৌধুরী, হাজী রওশন আরা, পাপিয়া সুলতানা, শামীমা নাজ্জুম চৌধুরী, সিরাজুন বেগম, শরীফা খাতুন, নারগিছ আক্তার, বেবি রহমান প্রমূখ।


আলোচনা সভা শেষে এসএসসি, এইচএসসি ও এমবিবিএস কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা প্রাপ্তরা হলেন- ডা: আব্দুল হাফিজ আব্দুল্লাহ, ডা: তাছনিম রশিদ, ডা: দ্রুব দে, শিক্ষার্থী মুনতাকিম মিজান রিহান, ইসরাত জাহান ইভা, মুসতাকিম রাহি, হাছিবুল ইসলাম, নুসরাত জাহান ইভা, আনিকা তাহসিন নাওমী, মেহেদী হাসান। 

No comments: