সিলেটস্থ জুড়ী এসোসিয়েশন এর কমিটি গঠন

জুড়ী টাইমস সংবাদ: সিলেটস্থ জুড়ী উপজেলাবাসীদের সংগঠন জুড়ী এসোসিয়েশন সিলেটের ২০১৭-১৮ সনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষ্যে এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা ও ইফতার পার্টি গত মঙ্গলবার নগরীর সুবিদবাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি করা হয়েছে ডা. মখলিছুর রহমানকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে সুমন শাহরিয়ারকে। এছাড়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হচ্ছেন- সহ সভাপতি মুক্তাদির আলী, মোস্তফা মিয়া, হাসান আহমদ, যুগ্ম সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মো. নাসিম উদ্দিন, কোষাধ্যক্ষ সুভেন্দ্র দাশ, সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম রুপম, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজীব আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক মাসুম আহমদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট প্রতাপ রঞ্জন দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম রাকিন, ক্রীড়া সম্পাদক শঙ্কু কুমার দাস, মহিলা বিষয়ক সম্পাদিকা জায়েদা আক্তার, সদস্য সিরাজুল ইসলাম, জহির হোসেন, আবুল কাশেম উজ্জ্বল, রুহুল আমীন, প্রাণতোষ দাশ পান্না ও সাহাব উদ্দিন। 

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মুক্তাদির আলী, মোস্তফা মিয়া, জহির হোসেন, সুভেন্দ্র দাস, আবুল কাশেম উজ্জ্বল, প্রাণতোষ দাশ পান্না, সুমন শাহরিয়ার, আবুল কালাম, নাসিম উদ্দিন, আমিনুল ইসলাম রুপম, রেজাউল ইসলাম রেজা, রাজিব আহমদ চৌধুরী, মাসুম আহমদ, এডভোকেট প্রতাপ রঞ্জন দাশ, আশরাফুল ইসলাম রাকিন, শঙ্কু কুমার দাস, মিঠুন দাস, রুবেল দাস, মো. তাহের প্রমুখ।

No comments: