জেলা বিএনপির আনন্দ মিছিল

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজনকে মৌলভীবাজার জেলা বিএনপির সাধারন সম্পাদক নির্বাচিত করায় আনন্দ মিছিল করেছে জেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

শনিবার ২৭ মে দুপুরে শহরের সমশের নগর রোড থেকে মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কুসুমবা পয়েন্টে সমাবেশে মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের আহবায়ক, কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জল এর সভাপতিত্বে ও জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরী,জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জি এম এ মুক্তাদির রাজু প্রমূখ নেতৃবৃন্দ।

মিছিলে ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা তাঁতীদল, জেলা কৃষকদল, জেলা জাসাস, জেলা জিসাস, জেলা জিয়া মঞ্চ, জেলা তরুন প্রজন্ম দল সহ সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া মিছিল ও সমাবেশ শেষে দুপুর বিএনপির স্থায়ী কমিটির সাবেক অন্যতম সদস্য, সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমান এর কবর জিয়ারত করে পুস্পস্তব অর্পন করেন নবগঠিত জেলা কিমিটির সাধারন সম্পাদক ভিপি মিজানুর রহমান সহ অংগ সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ।

No comments: