জুড়ীতে বাংলাদেশ বেতারের ‘বহিরাঙ্গন অনুষ্ঠান’

সাইফুল ইসলাম সুমন: জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ, যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন ও উন্নয়ন সাধিত হয়েছে। যা অন্য কোন সরকারের আমলে হয়নি।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলার নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগসমূহের প্রচারণামূলক ‘বহিরাঙ্গন অনুষ্ঠান’ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ এতে প্রধান অতিথির বক্তব্যে হুইপ এসব কথা বলেন।

হুইপ বলেন, ‘বাংলাদেশকে প্রাচ্যের সুইজারল্যান্ড হিসেবে উন্নত ও সমৃদ্ধ করে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এ লক্ষ্য বাস্তবায়নের জন্য দলীয় নেতা-কর্মীসহ আমাদের সকলকে নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রশ্নে সরকারের ‘জিরো টলারেন্স’ নীতির কথা উল্লেখ করে হুইপ আরো বলেন, ‘ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। বাংলাদেশের মাটিতে কোনো জঙ্গির আস্তানা গড়তে দেয়া হবে না। আমাদের পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী দেশের জঙ্গিবাদের প্রতিটি ঘটনা উদঘাটন করছে।’

অনুষ্ঠানে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র’র আঞ্চলিক পরিচালক মো: ফখরুল আলমের সভাপতিত্বে ও উপস্তাপক সৈয়দ সাইমুম আনজুম ইভান ও ফারহানা জাহান তারিনের যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গুলশান আরা মিলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু চৌধুরী, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বদরুল হোসেন, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র’র উপ-আঞ্চলিক পরিচালক মো: আব্দুল হক, সহকারী পরিচালক প্রদীপ চন্দ্র দাস, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস প্রমুখ। 

পরে শুরু হয় বিশেষ সঙ্গীতানুষ্ঠান । উক্ত অনুষ্ঠানে লাভলী দেব, শান্তনা চক্রর্বতী, তন্নী দেব, পঙ্কজ দেব, হুসনে আরা, অনুপ বিশ্বাস, কাকলী দত্ত মুন্নি, হিমাংশু বিশ্বাস, রজত কান্তি দত্ত, শাহানা আক্তার, পপি কর, হেলাল উদ্দিন সহ বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র’র প্রায় ৫০ জন শিল্পী অংশগ্রহন করেন। 

No comments: