হাকালুকি পারের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করলেন ওবায়দুল কাদের

সাইফুল ইসলাম সুমন, জুড়ী থেকে: মৌলভীবাজার জেলার জুড়ী, বড়লেখা কুলাউড়া উপজেলার হাকালুকি পারের বন্যাকবলিত এলাকা পরিদর্শন ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি

মঙ্গলবার (৯মে) সকালে জুড়ী উপজেলার নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের দেখতে এসেছি। আপনারা মনে রাখবেন শেখ হাসিনা যতদিন থাকবেন ততদিন এই হাকালুকির একজন কৃষকও না খেয়ে মরবেনা।

তিনি আরো বলেন, বিএনপি ঢাকায় বসে হাওরের কথা বলে, কিন্তু তারা দুই-এক জায়গায় ফটো সেশন করে হাওরের মানুষের পাশে আছে বলে দাবি করে। কই আপনাদের এলাকায় বিএনপির কেউ এসেছে, আসে নাই। আমি আজ এসেছি, আমি সবসময় আপনাদের খবর রাখবো, আমি বিভিন্ন দফতরের মন্ত্রীদের সাথে কথা বলেছি, আশা করি আপনাদের যে সকল সমস্যা রয়েছে তা আজ থেকেই সমাধান হতে থাকবে। এই এলাকায় যতদিন পর্যন্ত পরবর্তী ফসল কৃষকের ঘরে উঠবেনা ততদিন পর্যন্ত ত্রাণ সামগ্রী অব্যাহত থাকবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারন সম্পাদক এস.এম জাকির হোসাইন, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন সহ জেলা -উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ জেলা পর্যায়ের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন ।  

উল্লেখ্য যে, জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি সম্প্রতি বড়লেখা জুড়ী উপজেলার হাকালুকি পারের বন্যায় ক্ষতিগ্রস্তদের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে স্বাক্ষাত করে অবহিত করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সাধারন সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কে সরজমিনে পরিদর্শনের নির্দেশ প্রদান করেন। এরই প্রেক্ষিতে আজ মঙ্গলবার সকালে দলের সাধারন সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বড়লেখা জুড়ী জনগণের গর্ব জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি কে সাথে নিয়ে হেলিকপ্টার যোগে সুজানগর হ্যালিপ্যাডে অবতরণ করে দিনব্যাপী হাকালুকি পারের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ত্রাণ বিতরণ করেন



No comments: