মসজিদ ওমর এন্ড এডুকেশন সেন্টারের উদ্যোগে মাহে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

জুড়ী টাইমস সংবাদ: যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন মসজিদ ওমর এন্ড এডুকেশন সেন্টার এবং অলিভ টি কোরআন একাডেমির এর যৌথ উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২৬ মে শুক্রবার বিকেল ৩ ঘটিকায় শহরের মোস্তফাপুর সড়কস্থ মসজিদ ওমর এন্ড এডুকেশন সেন্টার প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে ২০০ জন দুস্থ মানুষের মধ্যে রমজান মাসের খাদ্য সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার পল্লীবিদুৎ সমিতির সভাপতি ছাদিক আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, মৌলভীবাজার পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মুহিব, বাংলাভিশন ও দৈনিক জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মুফতি মনছুর খান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আবু সুফিয়ান, সাগর আহমদ নিজাম, মনসুর আকন্দ, মনির আহমদ প্রমুখ। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, পিয়াজ, মুসুরি ডাল, খাসারী ডাল, সোয়াবিন তৈল, বুট, খেজুর, সেমাই, দুধ ও রসুন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন মসজিদ ওমর এন্ড এডুকেশন সেন্টার এর মতো প্রতিষ্ঠান রমজান মাসের খাদ্য সামগ্রী বিতরণ করে অন্যান্য ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে উৎসাহ প্রদান করছে। প্রবাসী সহ অন্যান্য বৃত্তবান মানুষ, প্রতিষ্ঠান ও ব্যক্তি এগিয়ে আসলে অসহায় ও দুস্থ মানুষদের দুর্ভোগ অনেকটা লাঘব হবে।

অপর দিকে মসজিদ ওমর এন্ড এডুকেশন সেন্টার এর অন্যতম প্রতিষ্ঠাতা সেলিম আহমদ ও সৈয়দ জামাল আলী সুষ্ঠু ভাবে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণে যারা সহযোগীতা করেরেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

No comments: