জুড়ীতে মহান স্বাধীনতা গোল্ড এন্ড সিলভার কাপ ফুটবল টুর্ণামেন্টের সফল সমাপনী

গোলাম জাকারিয়া পিয়াল: মৌলভীবাজারের জুড়ীতে সফলভাবে পরিসমাপ্তি হলো ফুলতলার ইতিহাসে চিরস্বরণীয় লন্ডন প্রবাসী ফারুক অাহমদের পৃষ্টপোষকতায় এবং যুব সমাজ ফুলতলা কর্তৃক অায়োজিত “মহান স্বাধীনতা গোল্ড এন্ড সিলভার কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭ ইং এর ফাইনাল ম্যাচ। 

সম্প্রতি ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় জায়ফরনগর ইউনিয়ন পরিষদ, জুড়ীকে অার,এফ,সি রাজকী চা বাগান ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে টুৃর্নামেন্ট পরিচালানা কমিটির সাধারন সম্পাদক এম. তাজুল ইসলামের পরিচালনায় ও সভাপতি জামাল উদ্দিন সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মাসুক আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মোঃ বদরুল ইসলাম, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো: জালাল উদ্দিন, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাছুম রেজা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মো: তাজুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো: সিরাজুল ইসলাম, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, জেলা যুবলীগ নেতা মামুনুর রশিদ সাজু, যুবনেতা শেখরুল ইসলঅম, লন্ডন প্রবাসী নেতা বাবুল আহমেদ বাবুল,  লন্ডন প্রবাসী আসুক আহমদ, জুড়ী টাইমস এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জিত কুমার নাথ, সহ-প্রধান শিক্ষক মো. আরমান আলী, জায়ফর নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিশ চন্দ্র দাশ, জুড়ী উপজেলা শ্রমীক ইউনিয়নের সাধারন সম্পাদক মো: কামরুল হাসান, ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সামছ উদ্দিন সামু, নজরুল ইসলাম চৌধুরী, সাইফুল ইসলাম প্রমূখ।

খেলা দেখতে প্রায় দশ হাজারের অধিক দর্শক উপস্থিত ছিলেন। পাশাপাশি উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার অনেক সম্মানী অতিথিবৃন্দ। 

একপ্রতিক্রিয়ায় লন্ডনস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর সম্মানিত সভাপতি ফারুক অাহমদ বলেন, আমার জন্মস্থান ফুলতলা, তাই আমি সব সময় চাই ফুলতলা সব দিকে এগিয়ে যাক। ফুলতলার উন্নয়নে আমি এবং আমাদের প্রবাসীরা সব সময় কাজ করবো। মহান স্বাধীনতা গোল্ড এন্ড সিলভার কাপ ফুটবল টুর্নামেন্ট সফল করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন টুৃর্নামেন্ট পরিচালানা কমিটি ও সেচ্ছাসেবকবৃন্দ তাই আমি সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই । সেই সাথে ফুলতলা তথা জুড়ী উপজেলাবাসীর জন্য আমার পরিবার অতিতের মত কাজ করে যাবো ।

No comments: