সাগরনাল ইউনিয়নে আওয়ামীলীগ এর সৌজন্যে সৌরবিদ্যুৎ বিতরণ .

আছাদ উদ্দিন: মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নে সাগরনাল ইউনিয়ন আওয়ামীলীগ এর সৌজন্যে গরীব অসহায় মানুষদের মাঝে সৌরবিদ্যুৎ বিতরণ করা হয়েছে। 

আজ ২০ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১০:০০ ঘটিকায় সাগনাল ইউনিয়ন কমপ্লেক্স অডিটোরিয়ামে সাগরনাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী মাখন এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আব্দুস শুকুর এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাজী শফিক মিয়া। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য কাজল মিয়া, সাগরনাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈম আহমদ শাহীন। শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা আব্দুল কালাম। এছাড়া মঞ্চে উপস্থিত ছিলেন সাগরনাল ইউনিয়ন আওয়ামীলীগের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক বৃন্দ। 

উক্ত অনুষ্ঠানে বক্তারা আওয়ামীলীগ সরকারে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রগতিশীল উন্নয়নের সংক্ষিপ্ত পর্যায়সমূহ তুলে ধরেন এবং “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই কথার আলোকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এভাবে ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে ধাপে ধাপে সারা দেশের বিদ্যুৎহীন মানুষদের মাঝে বিদ্যুৎ পৌঁছে দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে নেতাকর্মীরা ৪৫ জন উপকারভোগীদের হাতে ৪৫টি সৌরবিদ্যুৎ সোলার তুলে দিয়ে সভাপতি নুজরুল ইসলাম চৌধুরী মাখন অনুষ্ঠান সমাপ্ত করেন।

No comments: