জোড়া লাগছে শাকিব-অপুর সংসার

জুড়ী টাইমস সংবাদ: না, চোখ কপালে তুলে রাখার কিছু নয়। এই তো স্বাভাবিক ছিল। নয় কী? প্রিয়তমা স্ত্রী ও ফুটফুটে ছেলেকে নিয়ে সুখে থাকবেন শাকিব খান এটাই তো ভক্ত ও দেশবাসীর চাওয়া। অবশেষে তাই হতে যাচ্ছে।

শাকিব বলেন, ‘গতকাল যখন অপুকে টিভিতে লাইভে দেখলাম আমার ছেলেকেসহ তখন রেগে গিয়েছিলাম। নিজেকে সংযত রাখতে পারিনি। অনেক কথাই বলে ফেলেছি। তবে এখন উপলব্ধি করছি অপু আমারই স্ত্রী, আব্রাহাম আমারই সন্তান। ওদের নিয়েই আমাকে থাকতে হবে।’

অপুকে জানিয়েছেন বিষয়টি? জানতে চাইলে শাকিব বলে, ‘না। এখনও জানাইনি। তবে খুব শিগগিরই ফোন দেব ওকে। আমাদের জন্য দোয়া করবেন। ছেলেকে নিয়ে যেন সুখী হতে পারি।’

প্রসঙ্গত, ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে নতুন জুটি হিসেবে শাকিব-অপুর অভিষেক হয়। এরপর ৭০ টির বেশি ছবিতে জুটি বেঁধে তারা অভিনয় করেন। এরমধ্যেই দুজনেই জড়িয়ে পড়েন প্রেমে। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব-অপু। তাদের বিয়ের কাজী এসেছিলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে। লুকিয়ে দাম্পত্য জীবনের ৮ বছরের মাথায় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে শাকিব-অপুর এক পুত্র সন্তান জন্ম নেয়। তার নাম আব্রাহাম খান জয়।

দীর্ঘ নয় বছর আড়ালে ছিলো এই বিয়ের খবর। অবশেষে গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে গিয়ে শাকিবের সঙ্গে বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। এসময় তার কোলে দেখা যায় একমাত্র ছেলে আব্রাহাম খান জয়কে।

No comments: