জুড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে দোকানঘর ও গাড়ী পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি

সিরাজুল ইসলাম: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের রাণীমোরা বাজারে তারা মিয়া মেম্বারের মার্কেটে ২৫ এপ্রিল মঙ্গলবার ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে একটি মার্কেটের ৬টি দোকান ও অটোরিকশাসহ (সিএনজি) ৫টি গাড়ী পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কুলাউড়া ফায়ার স্টেশনের দমকল বাহিনী প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও কুলাউড়া দমকল বাহিনী সুত্রে জানা গেছে, জুড়ী-ফুলতলা রোডস্থ রাণীমোরা বাজারের স্থানীয় ইউপি সদস্য মো. তারা মিয়া মেম্বারের মার্কেটের দোকানে ভোর চারটার দিকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। মুহূর্তে আগুন ৬টি দোকানে ছড়িয়ে পড়ে। এতে আব্দুল আজিজ, আব্দুস সালাম, সুলতান আহমেদ, কবির আহমেদ জুবেল আহমেদের ৫টি গাড়ী ও পার্শবর্তী ব্যবসায়ীদের দোকান ঘর পুড়ে অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে ২৫ কিলোমিটার দুর থেকে কুলাউড়া ফায়ার স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।



স্থানীয় ইউপি সদস্য মো. তারা মিয়া জানান, ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় কয়েকজন মিলে আমার মার্কেটে আগুন লাগিয়েছে। আমি পুলিশ প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি তদন্ত সাপেক্ষে আমার এই বিষয়টি সঠিক ভাবে দেখার জন্য

No comments: