জুড়ীতে এইচএসসি পরীক্ষা শুরু : প্রথম দিনে অনুপস্থিত ৮ জন

জুড়ী টাইমস সংবাদ: সিলেট শিক্ষাবোর্ডের অধীনে সারা দেশের মতো মৌলভীবাজারের জুড়ী উপজেলায় শান্তিপূর্ণভাবে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। 

২ এপ্রিল রোববার সকাল ১০ টায় ১টি কেন্দ্রের ২টি ভ্যানু ( জুড়ী মডেল উচ্চ বিদ্যালয় ও তৈয়বুন্নেছা খানম একাডেমি ডিগ্রি কলেজ) বাংলা প্রথম পত্র বিষয়ে পরীক্ষার মধ্য দিয়ে প্রথম দিনের পরীক্ষা শুরু হয় এবং শেষ হয় দুপুর ১ টায়। জুড়ী উপজেলায় প্রথম দিনের পরীক্ষায় তালিকাভুক্ত পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৯শত ৩৮ জন। জুড়ী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭ শত ৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৬ শত ৯৭ জন পরীক্ষায় অংশগ্রহণ করে এবং অনুপস্থিত ৮ জন শিক্ষার্থী। 

ওপর ভ্যানু তৈয়বুন্নেছা খানম একাডেমি ডিগ্রি কলেজে ২ শত ৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহন করেন। পরীক্ষায় ৩ টি (তৈয়বুন্নেছা খানম একাডেমি ডিগ্রি কলেজ, শাহ নিমাত্রা সাগরনাল ফুলতলা মহাবিদ্যাল ও হাজী আপ্তাব উদ্দিন আমিনা খাতুন) কলেজের পরীক্ষার্থী অংশগ্রন করেন। পরীক্ষা চলাকালিন সময়ে পরিদর্শন করেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গুলশান আরা মিলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান, সহকারী কমিশনার (ভূমি) বর্ণালী পাল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৈয়বুন্নেছা খানম একাডেমি ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা অরুন চন্দ্র দাস, একাডেমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিন।

No comments: