আমার সন্তানের দায়িত্ব নিলেই আমি খুশি: অপু বিশ্বাস

জুড়ী টাইমস সংবাদ: স্ত্রী হিসেবে অপু বিশ্বাসের দায়িত্ব নিক শাকিব খান, এমনটা আশাও করেন না অপু। তিনি বলেছেন, ‘আমার সন্তানের দায়িত্ব নিলেই আমি খুশি। আমার দায়িত্ব নিক, এটা আমি তার কাছে আশাও করি না।’

‘সন্তানের দায়িত্ব নিবেন কিন্তু অপুর নয়’, গণমাধ্যমে শাকিব খানের এমন বক্তব্যের প্রেক্ষিতেই কথাগুলো বলেন অপু বিশ্বাস। ১০ এপ্রিল সোমবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে গুলশানের নিজের বাসায় একথা বলেন অপু।

বিয়ের পর প্রায় ৯ বছর ধরে গোপন রাখলেও সন্তানের কথা ভেবেই সকল কথা মিডিয়ার সামনে এসে বলার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান তিনি।

এক প্রশ্নের জবাবে অপু বলেন, ‘আমি এতদিন সকল কিছুই মেনে নিয়েছি। তবে নিজের সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে বিষয়টি সকলকে জানানোর সিদ্ধান্ত নেই আমি।’ এর আগে সোমবার বিকেলে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে লাইভে এসে শাকিবের সঙ্গে বিয়ে ও তার সন্তানের কথা সকলকে জানান অপু বিশ্বাস।

অপু জানান যে, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খানের গুলশানের বাসায় বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের সন্তানের জন্ম হয়। অপু বিশ্বাসের মুখ খোলার প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে শাকিব খান জানান, সন্তানের দায়িত্ব তিনি নিবেন কিন্তু অপুর দায়িত্ব নিবেন না।

No comments: