ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ে বর্ণিল আয়োজনে পহেলা বৈশাখ পালিত

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ে বর্ণিল আয়োজনে পহেলা বৈশাখ পালিত হয়েছে। প্রথম বারের মত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় ১৪ এপ্রিল শুত্রুবার বাংলা নববর্ষ ১৪২৪ বর্ষবরণ উদযাপন করা হয়েছে। 

ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ে পহেলা বৈশাখের কর্মসুচীর মধ্যে ছিল সকাল ১০টায় মঙ্গল শোভাযাত্রা, ১১টায় স্কুল প্রাঙ্গনে আলোচনাসভা ও বেলা ২টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ১০টায় মঙ্গল শোভাযাত্রা শেষে প্রধান শিক্ষক রঞ্জিত কুমার নাথ এর সভাপতিত্বে ও সহ-প্রধান শিক্ষক মো. আরমান আলীর পরিচালনায় স্কুল প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মো. মাসুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন চন্দ্র পাল, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য সাইফুল ইসলাম, সামছ উদ্দিন সামু, নজরুল ইসলাম চৌধুরী, ফুলতলা বাজার সমিতির সভাপতি এম তাজুল ইসলাম, সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেলিম প্রমূখ।

পরে বেলা ২টায় ‘প্রাণ জেগে উঠুক আজ নুতন আমেজে’ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে স্কুলের শিক্ষার্থী ও অতিথি শিল্পীরা । বিকেল ৫টা পর্যন্ত চলবে গান, নৃত্য , ম্যাজিক ইত্যাদি । অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করেন কন্ঠ শিল্পী শিরিন আক্তার ও আয়াজ ভাঙ্গালী। ম্যাজিক পরিবেশন করেন মামুন মাহীন।

এদিকে সাংস্কৃতিক অনুষ্টানে অংশগ্রহন করে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মো. তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, যুবলীগ নেতা মামুনুর রশিদ সাজু, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, জুড়ী টাইমস এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা শেখরুল ইসলাম,শাহীন আহমেদ প্রমূখ। 
ধর্ম-বর্ণ নির্বিশেষে সব বয়সী নারী পুরুষ সকাল থেকেই বর্ষবরণ উৎসবে যোগ দিয়েছেন সম্প্রীতি ও সুন্দর আগামী দিনের প্রত্যাশায়। 

No comments: