গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন এর নবনির্বাচিত কমিটি ঘোষণা

বকুল খান, স্পেন থেকে: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে  গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেইন এর নবনির্বাচিত কমিটি ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

স্পেনের রাজধানী মাদ্রিদের বৃহৎ এ কমিউনিটির নির্বাচন ঘিরে দীর্ঘ দিন থেকে ব্যাপক আলোচনা ছিল সবার মাঝে। নির্বাচন পক্রিয়ায় ধারাবাহিকতায় তফসিল ঘোষণার পর নমিনেশন জমার দিন অন্য কোন প্যানেল না আসায় বিনা প্রতিধন্ধিতায় লুতফুর-পঙ্কি  পরিষদ বিজয়ী হিসেবে ঘোষণা দেন।

১০ মার্চ কমিশন প্রধান আল মামুন বাংলা সেন্টার হল্রমে বিপুল সংখক নেত্রীবৃন্দের উপস্তিতিতে ২০১৭-২০১৮ সালের নতুন কমিটির সভাপতি হিসেবে লুতফুর রহমান ও সাধারন সম্পাদক হিসেবে ইসলাম উদ্দিন পংকি নাম  বিজয়ী হিসেবে ঘোষণা দেন। 

এসময় আল মামুন বলেন ,প্রত্যেক সংঘটনের মুল উদ্দেশই থাকে একতা, সম্প্রীতি, শৃঙ্খলা । আমাদের বিশ্বাস ও প্রত্যাশা থাকবে সকলের অংশ গ্রহনের মাধ্যমে একটি আদর্শ, সুন্দর এবং গঠনমূলক কার্যক্রম চালিয়ে যাবেন । 

কমিশনারদের মধ্যে বক্তব্য রাখেন, কাম্রুজ্জামান সুন্দর, মুজাক্কির আহমেদ, সিপার আহমেদ । কমিটিতে সিনিয়র সহ সভাপতি হয়েছেন শ্যামল দাস তালুকদার, সহ সভাপতি খায়রুজ্জামান জামান, ছাদ মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক হয়েছেন ছানুর মিয়া ছাদ ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মিলাদ আহমেদ ।  তবে সুন্দর পরিবেশে, কোন ধরনের অপ্রীতিকর গঠনা ছাড়াই একটি নতুন কমিটি আসায় সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন কমিশনারবৃন্দ। 

No comments: