এটি তার ক্যারিয়ার ধ্বংসের চক্রান্ত: শাকিব খান

জুড়ী টাইমস সংবাদ: চলচ্চিত্র নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের কথা স্বীকার করেছেন জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস। সোমবার একটি বেসরকারি টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে অপু তাদের ছয় মাসের সন্তানকে নিয়ে উপস্থিত হয়ে নিজের জীবনের বেশ কিছু বিষয়ে কথা বলেছেন। তাদের সন্তানের নাম আব্রাহাম খান জয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে অপু বিশ্বাসকে বিয়ে এবং তাদের সন্তানের কথা স্বীকার করেছেন শাকিব খান। অপু বিশ্বাস তাকে অসম্মান করেছেন বলে দাবি করেন তিনি। তার দাবি, এটি তার ক্যারিয়ার ধ্বংস করার জন্য একটি চক্রান্ত।
শাকিব খান বলেন, আব্রাহাম আমার সন্তান। সারা জীবন তার দায়িত্ব আমি নিয়ে যাব।

টেলিভিশনে সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়। শাকিবের ঢাকার বাসায় মুসলিম রীতিতেই এই বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় আমি আমার নাম পরিবর্তন করে অপু ইসলাম খান রাখি। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে। এই দীর্ঘ সময়টায় আমি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলাম। কলকাতার একটি হাসপাতালে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর আমাদের ছেলের জন্ম হয়।

কথা বলতে গিয়ে চোখের পানি ধরে রাখতে পারছিলেন না অপু। কাঁদতে কাঁদতেই তিনি বলেন, শাকিবের ভালো চিন্তা করে তিনি সব করেছেন। অনেক ছাড় দিয়েছেন। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছেন তিনি। শাকিব আমাকে সম্মান করেননি, সম্মান চেয়েছি। পাইনি। বারবার ছোট হয়েছি। বারবার ও আমাকে ছোট করেছে বলেও জানান তিনি।
একপর্যায়ে অপু বিশ্বাস বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিব আমাকে বলেছিল নিজেকে লুকিয়ে রাখতে। তাই আমি নিজেকে আড়াল করে রেখেছিলাম। সন্তান হওয়ার সময় শাকিব আমার পাশে ছিল না। তবে ঢাকায় আসার পর কয়েকবার আমাদের সন্তানকে দেখতে আসে। সন্তানের সব খরচও দেন।

No comments: