তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি

জুড়ী টাইমস সংবাদ: দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নির্বাচিত হয়েছে জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। গত ২৯ মার্চ বুধবার রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যশালা অডিটোরিয়ামে তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ হওয়ায় জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিকে পুরস্কৃত করা হয়। 

ওইদিন শ্রেষ্ঠ জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের ক্রেষ্ট, সনদ পত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর চেয়ারম্যান ইকবাল মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। 

সভায় বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার এ.এফ.এম আমিনুল ইসলাম, দুর্নীতি দমন কমিশনের সচিব আবু মোস্তফা কামাল, দুর্নীতি দমন কমিশনের প্রতিরোধ ও গণসচেতনতার মহাপরিচালক ড. শামসুল আরেফিন, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম সহ অনেকেই। 

পরে ৩য় বারের মত শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নির্বাচিত হওয়ায় জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির তাজুল ইসলাম ও সদস্য সাইফুল ইসলাম সুমনের হাতে ক্রেষ্ট, সনদ পত্র ও পুরস্কার তুলেদেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ। 

শ্রেষ্ঠ জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণী শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। নৃত্যের পাশাপাশি গান পরিবেশন করেন সুবীর নন্দি ও লুইপা।

উল্লেখ্য যে, ২০১৬ সালের ১৯ মে জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম ও সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সুমনের হাতে ২য় বারের মত শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পুরস্কার তুলেদেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ্যামিরিটাস অধ্যাপক প্রফেসর ড. আনিসুজ্জামান ও দুর্নীতি দমন কমিশন (দুদক) এর চেয়ারম্যান ইকবাল মাহমুদ।  

এবং ২০১৫ সালের ৩০ মার্চ জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম ও সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সুমনের হাতে প্রথম বারের মত শ্রেষ্ঠ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পুরস্কার তুলেদেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবদুল্যাহ আবু সায়ীদ ও দুর্নীতি দমন কমিশন (দুদক) এর প্রাক্তন চেয়ারম্যান বদিউজ্জামান।

No comments: