ফুলতলা বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ী উপজেলার ঐতিহ্যবাহী ফুলতলা ইউনিয়নের হযরত শাহ নিমাত্রা রঃ এর স্মৃতি বিজড়িত ফুলতলা বাজার বণিক সমিতির নির্বাচন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

২২ মার্চ অনুষ্ঠিত ফুলতলা বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি হয়েছেন মো: তাজুল ইসলাম, সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেলিম, সহ-সভাপতি ওয়ারিছ আলী, সহ-সাধারন সম্পাদক বিনা প্রতিদ্বন্দীতায় আব্দুল আলিম সেবুল, কোষাধক্ষ্য সামছ উদ্দিন সামু, দপ্তর সম্পাদক শাহীন আহচমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক বদরুল ইসলাম, প্রচার সম্পাদক বিনা প্রতি: আব্দুর রসিদ, সদস্য বিনা প্রতি: কবির আহমদ ও শাহবু উদ্দিন।

এদিকে নির্বাচিত হওয়ার পরপর সভাপতি মো: তাজুল ইসলাম, সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেলিম ও কোষাধক্ষ্য সামছ উদ্দিন সামু সহ নির্বাচিত কমিটি ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক ৪বারের নির্বাচিত চেয়ারম্যান মো. মাসুক আহমদ এর বাসায় ফুলের তোড়া নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন। তখন চেয়ারম্যান মো. মাসুক আহমদও নির্বাচিত কমিটিকে ফুলের মালা দিয়ে বরণ করেন।

একপ্রতিক্রিয়ায় চেয়ারম্যান মো. মাসুক আহমদ বলেন, হযরত শাহ নিমাত্রা রঃ এর স্মৃতি বিজড়িত ফুলতলা বাজার বণিক সমিতির নির্বাচন সফল ভাবে সম্পন্ন হওয়ায় আমি সকল ব্যবসায়ী ও প্রার্থীদের ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি নব-নির্বাচিত কমিটিকে আমি অভিনন্দন জানাচ্ছি। আমি মনে করি এ বিজয় আমার। 

একপ্রতিক্রিয়ায় সভাপতি তাজুল ইসলাম ও সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেলিম বলেন, ফুলতলা বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখা আমাদের বড় দায়িত্ব। আমরা সারা বাজারের প্রত্যক বড় বড় খুঠিতে বড় টিউব লাইট সংযোগ দিবো। বাজারে একটি অফিস করবো যাতে আমাদের ব্যবসায়ী সহ এলাকার সকল মানুষের অন্তত বসার একটি ব্যবস্থা হয়। এক বছরের মধ্যে বাজার এলাকায় সি.সি ক্যামেরার আয়তায় নিয়ে আসবো। সর্বপোরি আমরা সকল ব্যবসায়ীর উন্নয়নে কাজ করবো। আমরা আপনাদের দোয়া চাই যাতে ফুলতলা বাজারকে একটি মডেল বাজারে রুপান্তরিত করার যায়। 

No comments: