ঢাকা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বড়লেখার কলেজ শিক্ষক নিহত : গুরুতর আহত ২৫

জুড়ী টাইমস সংবাদ: বড়লেখা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম বুধবার রাতে ঢাকা থেকে শ্যামলী বাসযোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। 

তার গ্রামের বাড়ি বড়লেখার নিজবাহাদুরপুর ইউনিয়নের পকুয়া গ্রামে। এসময় দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি খলিলুর রহমানসহ বড়লেখা, বিয়ানীবাজার, কুলাউড়া ও জুড়ী উপজেলার বিভিন্ন গ্রামের ২৫ ব্যক্তি আহত হয়েছেন। 

রাত একটার দিকে নারায়নগঞ্জ জেলার ভুলতা রূপগঞ্জবাজার নামক স্থানে বাস-ট্রাকের মূখোমূখি সংঘর্ষে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নারায়নগঞ্জের কাচপুর হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী আহত বাসযাত্রী সুত্রে জানা গেছে, বুধবার রাতে ঢাকা থেকে বিয়ানীবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি কোস্টারের (নং-১৪০৫) সাথে রাত একটার দিকে নারায়নগঞ্জের ভুলতা রূপগঞ্জবাজার নামক স্থানে দ্রুতগামী ট্রাকের মূখোমূখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই বাসযাত্রী বড়লেখা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম নিহত হন। গুরুতর আহত হন দৈনিক যায়যায়দিনের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক সুলতান আহমদ খলিল, ব্যবসায়ী রেজাউল করিম, বিয়ানীবাজারের শ্রীধরা গ্রামের দেলোয়ার হোসেন, জুড়ীর গোয়ালবাড়ীর আব্দুল গফুর, কুলাউড়ার সালেখ আহমদসহ অজ্ঞাত ২৫ যাত্রী। আহতদের স্থানীয় ভুলতা প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়নগঞ্জের কাচপুর হাইওয়ে থানা পুলিশের এএসআই আব্দুল কুদ্দুছ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

No comments: