ফুলতলায় জমকালো আয়োজনে পর্দা উঠলো মহান স্বাধীনতা গোল্ড এন্ড সিলভার কাপ ফুটবল টুৃর্নামেন্টের

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ীতে জমকালো অনুষ্ঠানের মাধ্যদিয়ে পর্দা উঠলো “ মহান স্বাধীনতা গোল্ড এন্ড সিলভার কাপ ফুটবল টুৃর্নামেন্ট ২০১৭ ইং। লন্ডনস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট সমাজসেবক দানবীর মো. ফারুক আহমদের পৃষ্টপোষকতায় এবং যুব সমাজ ফুলতলার আয়োজনে ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ২৭ মার্চ প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে টুৃর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অা.স.ম কামরুল ইসলাম। মহান স্বাধীনতা গোল্ড এন্ড সিলভার কাপ ফুটবল টুৃর্নামেন্ট ২০১৭ ইং এর মিডিয়া পার্টনার ছিলো ৭১ নিউজ টিভি ও জুড়ী টাইমস।

উদ্বোধনী খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মাসুক আহমদ, কুলাউড়া সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যাপক সিপার উদ্দিন আহমদ, জুড়ী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, জুড়ী টাইমস এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য নজরুল ইসলাম, ফুলতলা বাজার বণিক সমিতির সভাপতি মো: তাজুল ইসলাম, সাধারন সম্পাদক জামাল উদ্দিন সেলিম প্রমূখ । 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে যুব সমাজ ফুলতলার পক্ষ থেকে নব নির্বাচিত ফুলতলা বাজার বনিক সমিতির সকল সদস্যদের বরন করে নেওয়া হয়। 

উক্ত উদ্বোধনী খেলায় বক্তারা বলেন, এই খেলা দেখার জন্য ফুলতলার ইতিহাসে সর্বচ্চো দর্শক সমাগম হয়েছে। যা কালের সাক্ষী হয়ে থাকবে এবং এই দরনের আয়োজনে পৃষ্টপোষকতা করায় লন্ডনস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট সমাজসেবক দানবীর মো. ফারুক আহমদকে ধন্যবাদ জানান বক্তারা।

উদ্বোধনী খেলায় সি,বি ফুটবল একাদশ সকাপন ট্রাইবেকারে একতা তরুন সংঘকে পরাজিত করে। 

এক প্রতিক্রিয়ায় লন্ডনস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো. ফারুক আহমদ বলেন, এই মহতী অনুষ্ঠান সফল করার জন্য যাহারা পরিশ্রম করেছেন তাদের প্রতি রইলো সালাম/আদাব ভালোবাসা। অনুষ্ঠানে আগত সকল অতিথি, দর্শক ও টুৃর্নামেন্টের অায়োজকবৃন্দদেরও তিনি অভিনন্দন জানান।

No comments: