শহীদ দিবসে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের আলোচনাসভা অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদ: মহান ২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কে কর্তৃক এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

গত ২০ শে ফেব্রুয়ারি রাত ১০ টায় লন্ডনের বারাকা রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জুবায়ের আহমেদ সিদ্দেকী সেলিমের পরিচালনায় মহাপবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে সভা শুরু হয়।

অনুষ্ঠানের প্রথম পর্যায়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সংগঠনের সাবেক সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন বিশেষ মোনাজাত করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে  বিশেষ  অতিথি জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা ও লন্ডন বাংলা প্রেসক্লাবের নব নির্বাচিত ইনফরমেশন টেকনোলজি সেক্রেটারি ছালেহ আহমেদ এবং ই.সি মেম্বার রহমত আলীকে ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কে কর্তৃক।

উক্ত সভায় বক্তব্য রাখেন সাসকো ফুডের চেয়ারম্যান সেলিম আলতাফ লিটন, সৈয়দ সেলিম আহমেদ, মামুনুর রসিদ, সংগঠনের কোষাধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ, মাহবুর রহমান টিপু, জালাল উদ্দিন, দিনার আহমেদ,  ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সভাপতি খান জামান, সাদাত হুসেন লাকী, শামিম আহমেদ, সহেল আহমেদ, রেজাউল ইসলাম খান, মেহদি হাছান, আতিকুর রহমান, নজরুল ইসলাম, মাতাব সিদ্দিকী সহ আরও অনেক অতিথিরা । 


পরিশেষে নৈশভোজের পর সংগঠনের সভাপতি ফারুক আহমেদ, সাধারন সম্পাদক জুবায়ের আহমেদ সিদ্দেকী সেলিম ও ট্রেজারার আলাউদ্দিন আহমেদের নেতৃত্বে আলতাফ আলী পার্কের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

No comments: