জুড়ীতে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে আলোচনাসভা

সাইফুল ইসলাম সুমন: যথাযোগ্য মযাদা ও বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে মৌলভীবাজারে জুড়ীতে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

২১ ফেব্রুয়ারি রাত ১২ টা ১ মিনিটে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, ভোরে প্রভাত ফেরী, সকালে আলোচনা সভা ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান। 

এদিকে জুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গুলশান আরা মিলি। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বর্ণালী পাল। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুলেশ চন্দ্র চন্দ মন্টু, জুড়ী থানার অফিসার ইনর্চাজ মোঃ জালাল উদ্দিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস, সহকারি শিক্ষক আব্দুল জলিল, কবির আহমেদ, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম প্রমূখ। 

No comments: