নতুন ব্যবসা শুরু করছেন আশরাফুল

জুড়ী টাইমস সংবাদ: প্রায় সাড়ে পাঁচ বছর আগে ঢাকার ওয়ারীতে ৬ বন্ধু মিলে সিচুয়ান গার্ডেন নামে রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ক্যারিয়ারটাও তখন ছিল প্রায় তুঙ্গে। খেলার পাশাপাশি রেস্টুরেন্ট ব্যবসাটা ভালোই চলছে টেস্ট ক্রিকেটে সর্বকনিষ্ট সেঞ্চুরিয়ানের।

এবার রেস্টুরেন্টের সঙ্গে নতুন আরেকটি ব্যবসা শুরু করতে যাচ্ছেন মোহাম্মদ আশরাফুল। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন ট্রাভেল এজেন্সির নতুন ব্যবসা ‘অ্যাশ ট্যুরস অ্যান্ড ট্রাভেলস লিমিটেড’নামে প্রতিষ্ঠানটির।

মূলতঃ ব্যবসাটি পরিচালনা করবেন আশরাফুলের বড় ভাই মুস্তাক আহমেদ। অফিস নেয়া হয়েছে বনশ্রীতে আশরাফুলের নিজের বাড়িরই একটি ফ্লোরে। বনশ্রীর এইচ ব্লকের (মেরাদিয়া বাজার সংলগ্ন) ৩ নাম্বার রোডে অ্যাশ হাউজের সপ্তম তলায় খোলা হয়েছে ট্রাভেল এজেন্সির অফিসটি।

আশরাফুল বলেন, ‘আমি তো মূলতঃ ক্রিকেটার। ক্রিকেট খেলাই আমার কাজ। তবে পাশাপাশি মানুষের অন্য কোনো কল্যাণে নিজেকে কাজে লাগাতে পারলেও ভালো লাগে। দেশ-বিদেশে মানুষের ভ্রমণ করার ক্ষেত্রে যদি আমাদের নতুন এই প্রতিষ্ঠান আস্থার সঙ্গে কাজ করতে পারে, তাহলে এটাও হবে আমার অন্যতম একটি পাওয়া। আশা করছি আমরা মান সম্মত সেবাই দিতে পারবো গ্রাহকদের।’

বড় ভাই ব্যবসা পরিচালনা করলেও অ্যাশ ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের চেয়ারম্যান আশরাফুল নিজেই। যদিও এখন খেলা নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। খেলা থেকে যখন অবসরে যাবেন, কিংবা যখন খেলা থাকবে না তখন তিনি নিজেও ব্যবসায় মনযোগি হবেন বলে জানালেন আশরাফুল। নতুন ব্যবসা নিয়ে সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

No comments: