সৈয়দ আব্দুল রফিক নাজমুকে জুড়ী টাইমস পরিবারের সংবর্ধনা

জুড়ী টাইমস সংবাদ: সংযুক্ত আরব আমিরাতের গ্রীন সিটি আল-আইন বৃহত্তর সিলেট প্রবাসীদের প্রিয় মুখ, মরহুম সৈয়দ আব্দুর রউফ ও মরহুম ফাতেমা বেগম চৌধুরী দারুল উলূম মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যবসায়ী-সমাজসেবক-দানবীর সৈয়দ আব্দুল রফিক নাজমু কে এক সংবর্ধনা প্রদান করেছে জুড়ী টাইমস পরিবার।

গত ০৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় জুড়ী টাইমস কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় জুড়ী টাইমস এর সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে এবং সম্পাদক-প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রবীন শিক্ষাবীদ আলহাজ্ব মো: তাজুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক ৪বারের চেয়ারম্যান, ফুলতলা কলেজের প্রতিষ্ঠাতা ও জুড়ী টাইমস এর উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি মো: মাসুক আহমদ, জুড়ী টাইমস এর উপদেষ্ঠা মন্ডলীর সহ-সভাপতি ও সংবর্ধীত সৈয়দ আব্দুল রফিক নাজমু, লন্ডন প্রবাসী সারোয়ার খানঁ রাসেল, জুড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা স্কাউটস এর কমিশনার রিংকু রঞ্জন দাস, জুড়ী টাইমস এর নির্বাহী সম্পাদক সিরাজুল ইসলাম, জুড়ী টাইমস এর সাহিত্য সম্পাদক শেখরুল ইসলাম, জুড়ী টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক কামরুল হোসাইন পলাশ, ছাত্রলীগ নেতা শাহীন আহমেদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সৈয়দ আব্দুল রফিক নাজমু একজন সমাজসেবক, তিনি দীর্ঘ দিন থেকে গরীব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন এবং ইসলাম প্রচারেও তিনি নিরব ভাবে কাজ করে চলেছেন। সৈয়দ আব্দুল রফিক নাজমু সংযুক্ত আরব আমিরাতে থাকলেও নিজ দেশ তথা নিজ এলাকা জুড়ীবাসীর জন্য বিশেষ ভাবে কাজ করছেন। 

তার এবং তার পরিবারের অবদানের কথা জুড়ীর মানুষ মনে রাখবে বলেও বক্তারা বলেন।

No comments: