জুড়ীতে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

সাইফুল ইসলাম সুমন: হৃদয় নিঙরানো ভালোবাসা ও পরম মমতায় ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাল জাতি। একুশের প্রথম প্রহরে বাংলা বর্ণমালার সৈনিকদের অবদান ও সংগ্রামের দিনগুলোকে স্মরণ করল বাংলাদেশ। রাষ্ট্রের শীর্ষ ব্যক্তি থেকে শুরু করে সর্বস্তরের নাগরিকের পদভারে জেগে ওঠে স্মৃতির মিনার। রক্ত দিয়ে যে মিনার গড়েছেন ভাষা শহিদ-সংগ্রামীরা, ভালোবাসার অর্ঘ্যে তা ভরিয়ে তুললেন জনতা।

সারা দেশের মত মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে একুশের প্রথম প্রহরে রাত ১২টা এক মিনিটে জুড়ীর কেন্দ্রীয় শহিদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।  

এসময় পুষ্পস্তবক অর্পণ করেন জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, জুড়ী উপজেলা পরিষদ, জুড়ী উপজেলা প্রশাসন, জুড়ী থানা, জুড়ী উপজেলা আওয়ামীলীগ, জুড়ী উপজেলা বিএনপি, জুড়ী উপজেলা জাতীয় পার্টি, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, জেলা পরিষদ, জুড়ী টাইমস পরিবার, জুড়ী উপজেলা যুবলীগ, জুড়ী উপজেলা কৃষকলীগ, জুড়ী উপজেলা ছাত্রলীগ, জায়ফরনগর ইউপি, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়, কামিনীগঞ্জ বাজার কমিটি, জুড়ী উপজেলা পল্লি চিকিৎসক সমিতি সহ অনেক সংগঠন ও প্রতিষ্ঠান। 

পরে উপস্থিত বক্তব্য রাখেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান।

No comments: