জুড়ী টাইমসের উপদেষ্ঠা ফারুক আহমেদ লন্ডনস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি হওয়ায় আনন্দ সভা

জুড়ী টাইমস সংবাদ: লন্ডনে অবস্থিত বাংলাদেশীদের প্রিয় সংগঠন “ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে” এর সভাপতি নির্বাচিত হওয়ায় জুড়ীবাসীর প্রিয়মুখ-বিশিষ্ট কমিউনিটি লিডার-বিশিষ্ট সমাজসেবক-দেশে ও প্রবাসে প্রিয় প্রতিনিধি এবং জুড়ী টাইমস এর অন্যতম উপদেষ্ঠা মো: ফারুক আহমেদ কে অভিনন্দন জানিয়ে এক আনন্দ সভা করেছে জুড়ী টাইমস পরিবার।
 
২৯ জানুয়ারি সন্ধ্যায় জুড়ী টাইমস কার্যালয়ে অনুষ্ঠিতস আনন্দ সভায় সভাপতিত্ব করেন জুড়ী টাইমসের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: মাসুক আহমদ।
জুড়ী টাইমসের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন এর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুলেশ চন্দ্র চন্দ মন্টু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাজন কুমার সাহা, জুড়ী টাইমসের সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান অাজিজ, জুড়ী উপজেলা মহিলা বিষয়ক অফিসের ক্রেডিট সুপার ভাইজার সুজাউ দৌলা, শ্রমীক নেতা কিসমত আলী, আব্দুর রহিম প্রমূখ। 
উক্ত সভা শেষে এক কন্যা দায়গ্রস্থ মায়ের হাতে আর্থীক সহায়তা তুলে দেন অতিথিরা। 

উক্ত সভায় বক্তারা বলেন, লন্ডনে অবস্থিত বাংলাদেশীদের ঐতিহ্যবাহী ও প্রিয় সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি নির্বাচিত হয়ে আমাদের ফুলতলা এবং জুড়ীর মুখ উজ্জল করেছেন জুড়ীবাসীর প্রিয়মুখ-বিশিষ্ট কমিউনিটি লিডার-বিশিষ্ট সমাজসেবক-দেশে ও প্রবাসে প্রিয় প্রতিনিধি-জুড়ী টাইমস এর অন্যতম উপদেষ্ঠা মো: ফারুক আহমেদ। তিনি একজন সাদা মনের মানুষ এবং দানবীর। 
ফারুক আহমেদ কে যারা নির্বাচিত করেছেন তাদেরকেও অভিনন্দন জানান বক্তারা।

No comments: