জুড়ীতে শহীদ আব্দুল আজিজ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ীতে শেখ রাসেল স্মৃতি সংসদ জুড়ী কর্তৃক আয়োজনে “ শহীদ আব্দুল আজিজ স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন নকআউট টুর্নামেন্ট-২০১৭ইং” এর শুভ উদ্বোধন হয়েছে। 

১৯ জানুয়ারি শুক্রবার রাত ৮টায় জুড়ী বড় মসজিদ সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান মো: মাসুক আহমদ।
উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন  খেলা পরিচালনা কমিটির সভাপতি আহমেদ আল আজাদ।  শেখ রাসেল স্মৃতি সংসদ এর সাধারন সম্পাদক আরিফুল ইসলাম ও যুবলীগ নেতা সাইফুল আলম ফজল এর যৌথ পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখছেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান মো: মাসুক আহমদ, পশ্চিমজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জুবায়ের হাসান জেবলু, জুড়ী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, জেলা যুবলীগ নেতা মামুনুর রশিদ সাজু, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি তাজুল ইসলাম, উপজেলা সাংবাদিক কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন, খেলা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ফখরুল আবেদীন রুবেল, উপজেলা যুবলীগ নেতা জামিল আহমেদ, হাসান তারেক প্রমূখ।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে জুড়ী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, আজ জুড়ীতে খেলা-দুলার ভালো মাঠ নেই কিন্তু ভূমি খেকোরা দীর্ঘ দিন থেকে শিশুদের খেলা দুলা ও বিনোদনের একমাত্র জুড়ী শিশু পার্কের ভুমি অবৈধ ভাবে দখল করে রেখেছে। সেই ভূমি খেকোরা আমাদের সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের মূল্যবান ভূমি গ্রাস করার পায়তারা করছে। সেই ভূমি খেকো সিন্ডিকেটের বিরোদ্ধে জুড়ী উপজেলা ও জায়ফরনগর ইউনিয়ন বাসীকে জনগনের সম্পদ রক্ষার জন্য ঐক্যবদ্ধ ভাবে গণ আন্দোলনের নামার আহবান জানান তিনি।
উল্লেখ্য যে, ১৯৭১ সালে পাক হানাদার বাহিনি জুড়ী কামিনীগঞ্জ বাজারের মৃত আফতাব আলী (ছোট মহাজন) এর ৪র্থ ছেলে শহীদ আব্দুল আজিজ (কুটি মিয়া) কে তার নিজ বাসায় নির্মম ভাবে হত্যা করে। তার স্মৃতি রক্ষার্থের প্রথম বারের মত শেখ রাসেল স্মৃতি সংসদ জুড়ী এর আয়োজনে এই স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

No comments: