জুড়ীর ফারুক আহমেদ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি নির্বাচিত

জুড়ী টাইমস সংবাদ: লন্ডনে অবস্থিত কুলাউড়া বাসির প্রিয় সংগঠন “ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে” এর  সভাপতি নির্বাচিত হয়েছেন জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান মো: মাসুক আহমেদ এর বড় ভাই জুড়ীবাসীর প্রিয়মুখ-দীর্ঘ দিন থেকে লন্ডনে অবস্থানরত বিশিষ্ট কমিউনিটি নেতা-বিশিষ্ট সমাজসেবক-দেশে ও প্রবাসে প্রিয় প্রতিনিধি মো: ফারুক আহমেদ। 
 
১৬ জানুয়ারি সন্ধ্যায় লন্ডনের বারাকা ইটারীতে স্থানীয় একটি রেস্টুরেন্টে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে এর এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয় । এসোসিয়েশনের সভাপতি সৈয়দ সেলিম আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উদ্দিনের পরিচালনায় উক্ত সভার প্রথম পর্বে সাধারন সম্পাদক বিগত এক বছরের রিপট পেশ করেন এবং সভাপতি তার বক্তৃতায় বিগত দিনের কার্যক্রম তুলে ধরে তার কমিটির বিলোপ্তী ঘোষনা করেন। 

অনুষ্ঠানের ২য় পর্বে ৩জন নির্বাচন কমিশনার নিয়োগ দেওয়া হয়। প্রধান নির্বাচন কমিশনার সেলিম আলতাফ লিটন ও সহকারী কমিশনার বাবুল আহমদ বাবুল এবং আব্দুুল সহিদ চৌঃ। নির্বাচন কমিশনার সংবিধানের ১৩. ৫ ধারা মোতাবেক আর কোন প্রার্থী না থাকায় ফারুক আহমেদকে সভাপতি ও জুবের সিদ্দিকি সেলিম আহমদকে সাধারন সম্পাদক এবং আলাউদ্দিনকে কোষাধ্যক্ষ ঘোষনা করেন। 

উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন টাওয়ার হেমলেট কাউন্সিলের ডিপুটি স্পিকার সাবিনা আক্তার। বিশেষ অতিথি ছিলেন ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান জামান ও দর্পন মিডিয়ার এডিটর  রহমত আলী।
সভায় বক্তব্য রাখেন সুরাইয়া খানম টুকু, সুফিয়া আলম, সেলিম আলতাফ লিটন, বাবুল আহমদ বাবুল, আব্দুল সহিদ চৌঃ, তাজুল ইসলাম চান মিয়া, সৈয়দ সেলিম আহমদ, ইসলাম উদ্দিন, ফারুক আহমেদ, জূবায়ের সিদ্দিকী সেলিম, আলাউদ্দিন আহমেদ, কামাল চৌঃ, মনসুর আহমেদ, আব্দুল মতলিব, সাইফুল ইসলাম খান, মাতাব সিদ্দিকী, রেজাউল ইসলাম খান, মুজিবুর রহমান, মেহদি হাছান, সুহেল আহমেদ, ইসতিয়াক আহমেদ, আব্দুল মুকিত, নজরুল ইসলাম ও সেফুল ।

এদিকে জুড়ী টাইমস পরিবার এক বার্তায় বলেন, আমাদের জুড়ী টাইমস এর উপদেষ্ঠা মন্ডলীর অন্যতম সদস্য-জুড়ীবাসীর প্রিয়মুখ-দীর্ঘ দিন থেকে লন্ডনে অবস্থানরত বিশিষ্ট কমিউনিটি নেতা-বিশিষ্ট সমাজসেবক-দেশে ও প্রবাসে প্রিয় প্রতিনিধি মো: ফারুক আহমেদ কে ঐতিহ্যবাহী সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি নির্বাচিত করায় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সকল সদস্যদের আমরা জুড়ী টাইমস পরিবারের পক্ষথেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

No comments: