জুড়ীতে ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালি

জুড়ী টাইমস সংবাদ: বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (০৪ জানুয়ারি) সকাল ১১টায় জুড়ী কলেজ থেকে শুরু হয়ে র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেটে এসে শেষ হয়।

র‌্যালি শেষে জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের আয়োজনে নিউ মার্কেটের সম্মুখে পথ সভায় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়ছল আহমেদের সভাপতিত্বে এবং কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হান্নানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা হুমায়ুন রশিদ রাজি, রাজিব বৈদ্য রাজু, শাহাদাত হোসেন শাহীন, মিজান আহমেদ, রিয়াদ আহমেদ, বাবলু চৌধুরী, জাইদুল ইসলাম, ইকবাল ভূইয়া, আব্দুল মালিক লাল,  রুয়েল আহমেদ, সাইদুল ইসলাম, মুহাইমিন ভুইয়া, মামুন আহমেদ, এ.আর সাজেদ প্রমূখ। সভা শেষে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর একটি কেক কাটা হয়।

বক্তারা তাদের বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক এস,এম জাকির হোসাইনের নিজ এলাকা জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি অতিদ্রুত ঘোষনা করার জন্য জোর দাবি জানান। 

No comments: