সাফল্যের ধারায় এগিয়ে যাচ্ছে জুড়ী শিশু শিক্ষা একাডেমীর

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ীতে সাফল্যের ধারায় এগিয়ে যাচ্ছে উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান জুড়ী শিশু শিক্ষা একাডেমী।  ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয় এই বিদ্যালয়টি। এই শিক্ষা প্রতিষ্ঠানটি শুরু থেকে যেমন করে আলোকিত মানুষ তৈরি করছে ঠিক তেমনি শিক্ষা সহ বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করে আসছে। 

এবছর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় উপজেলা পর্যায়ে পাসের হারে প্রথম স্থান হয়েছে এই শিক্ষা প্রতিষ্ঠানটি। প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় এবার ২৪জন শিক্ষর্থীর মধ্যে শতভাগ পাসের সাফল্য অর্জন করার পাশাপাশি ৫টি এ প্লাস, ১৪টি এ সহ পাসের হারে সবার উপরে রয়েছে প্রতিষ্ঠানটি। জুড়ী শিশু শিক্ষা একাডেমী প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সরকারি ট্যানেলপুল ও সাধারন বৃত্তি লাভ করছে। ২০১৬ এর মডেল টেষ্ট পরীক্ষায় দক্ষিন জাঙ্গিরাই মডেল সরকারি প্রাথমীক বিদ্যালয়ের কেন্দ্রে প্রথম স্থান পায় প্রতিষ্ঠানটি। শিলা মেধা বৃত্তি, যোগমায়া বৃত্তি, নির্ঝর বৃত্তি, টাউন ক্লাব বৃত্তিতে প্রথম হয় জুড়ী শিশু শিক্ষা একাডেমীর শিক্ষর্থীরা। সরকারি বিভিন্ন দিবসের ডিসপ্লেতে ১ম ও ২য় স্থান অধিকার করে আসছে এ প্রতিষ্ঠানটি।

এক প্রতিক্রিয়ায় জুড়ী শিশু শিক্ষা একাডেমীর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক খোর্শিদা বেগম খোকন বলেন, আমরা অত্র অঞ্চলের শিক্ষার মান উন্নয়নের জন্য এই প্রতিষ্ঠাটি শুরু করি। আপনাদের সকলের সহযোগিতায় আমরা সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছি। আমি আশা করি আপনাদের সহযোগিতা থাকলে আমরা আরো এগিয়ে যাবো। 

No comments: