জুড়ীতে শিলা মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ে স্বপ্নকুঁড়ি সমাজ কল্যাণ সংস্থার আওতায় শিলা মেধাবৃত্তি পরীক্ষা ৯ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। 

৬ষ্ঠ বারের মত অনুষ্ঠিত শিলা মেধাবৃত্তি পরীক্ষার উপজেলার প্রায় ৬৮টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে-৪২০ জন ও অষ্টম শ্রেণিতে-৭৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। 

পরীক্ষা পরিদর্শন করতে আসেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাছির উল্যাহ খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব কিশোর রায় চৌধুরী মনি, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ তাজুল ইসলাম, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস, জুড়ী টাইমস এর সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দসহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরিদর্শন করতে আসা অতিথিবৃন্দ পরীক্ষার সার্বিক শৃঙ্খলা ও হল পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন ও শিলা মেধাবৃত্তি পরীক্ষার উত্তরোত্তর সাফল্য কামনা করেন ও শিলা মেধাবৃত্তির মত বড় মাপের পরীক্ষার সফল ও সুন্দরভাবে আয়োজনের জন্য স্বপ্নকুঁড়ি সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচালক বিজয় রুদ্র পালকে আন্তরিক ধন্যবাদ জানান।

No comments: