জৈন্তাপুরে পটকা মাছ খেয়ে ৫ জন নিহত ১০ জন আহত

জুড়ী টাইমস সংবাদ: সিলেটের জৈন্তাপুরে পটকা (স্থানীয় ভাষায় ফুটকুরা) মাছ খেয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ২টার পর থেকে একে একে পরিবারের পাঁচজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি  নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় আরো ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি জানান, জৈন্তাপুর উপজেলার দরবস্ত উত্তর মাইল গ্রামের আবদুর রহিমের পরিবার সোমবার রাতে বাজার থেকে পটকা মাছ কিনে আনেন। রাতে খাবার পর তারা সকলেই একে একে বমি করতে শুরু করেন। আশঙ্কাজনক অবস্থায় মঙ্গলবার সকালে ওই পরিবারের ১০ জনকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

দুপুরের দিকে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মুসি মিয়ার ছেলে আবদুর রহিম (৬০), আবদুর রহিমের ছেলে সুলেমান (২৫) ও লোকমান হোসেন (২০), স্কুল ছাত্র রাহিন আহমদ (৮) ও মনির (১০) মৃত্যু হয়।

এছাড়া হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন একই গ্রামের উমর আলী (৪০), তার স্ত্রী মুর্শিদা বেগম (৩৫) ছেলে কাওসার (১৭), মেয়ে সারিকা (১৮), পার্শ্ববর্তী বাড়ির রোবহান (৬০), জয়নাল আবেদীন (৪০), রাজিয়া বেগম (৪০) ও অজ্ঞাত আরো দুইজন।

No comments: