জুড়ীতে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান

জুড়ী টাইমস সংবাদ: জীবন সংগ্রামে নানা বাধা অতিক্রম করে তাঁরা সাফল্য অর্জন করেছেন। নিজে স্বাবলম্বী হয়েছেন ও অন্য নারীদেরও পথ দেখিয়ে যাচ্ছেন। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৯ ডিসেম্বর শুক্রবার জুড়ীতে এরকম ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হলেন নমিতা রানী পাল, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মুক্তি দত্তা দাস, সফল জননী চন্দ্র রেখা ব্যানার্জী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু করা সায়মা আক্তার চামেলী ও সমাজ উন্নয়নে অবদান রাখা জনপ্রতিনিধি গুলশান আরা চৌধুরী মিলি। 
 
ওইদিন সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক অফিসের ক্রেডিট সুপার ভাইজার সুজাউদ্দৌলা এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান।
 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুলেশ চন্দ্র চন্দ মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, জুড়ী প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা জুয়েল রানা, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক গৌছ উদ্দিন, হাজী আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজের প্রভাষক ফখর উদ্দিন পাঠান, অবসর প্রাপ্ত শিক্ষক গপেস্বর সিংহ, জুড়ী শিশু কিশোর পরিষদের অন্যতম সদস্য মো: ইলিয়াস আলী প্রমূখ। 
 
সভার শুরুতেই জয়িতাদের পক্ষে বক্তব্য রাখেন- শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মুক্তি দত্তা দাস।

No comments: