মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে বদরুল ইসলাম বিজয়ী

সাইফুল ইসলাম সুমন: মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে ফুলতলা, সাগরনাল, গোয়ালবাড়ী, জায়ফরনগর ও জুড়ী উপজেলা পরিষদ নিয়ে গঠিত ৪নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছেন জায়ফরনগর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা যুবলীগের সদস্য, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বদরুল ইসলাম। 

তিনি হাতি প্রতীক নিয়ে ৫৫ ভোটের মধ্যে সর্বোচ্চ ২৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, জুড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও জুড়ী টাউন ক্লাবের সভাপতি মো: জাহাঙ্গীর আলম অটোরিক্সা (সি.এন.জি) প্রতীক নিয়ে ২৪ ভোট পেয়েছেন। এছাড়া ইমরুল ইসলাম (টিউবওয়েল) ২ ভোট পেয়েছেন। এদিকে ডা: আব্দুল হান্নান (তালা) প্রতীক, জায়েদ আনোয়ার চৌধুরী (বৈদ্যুতিক পাখা) প্রতীক কোন ভোট পাননি।

বদরুল ইসলাম সদস্য নির্বাচিত হওয়ায় এক প্রতিক্রিয়ায় বলেন, সকল সম্মানিত জনপ্রতিনিধিদের সঠিক সুচিন্তিত রায় প্রদান করে আমাকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন, সেজন্য আমি সকলের নিকট চিরকৃতজ্ঞ। পাশাপাশি দলমত নির্বিশেষে সবাই আমাকে বিজয়ী করায় আমি সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। 
আমি আপনাদের সকলের সহযোগীতা ও দোয়া নিয়ে এতদঅঞ্চলের মানুষের কল্যাণের জন্য আমৃত্যু কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করছি  । আমি সবার নিকট দোয়া কামনা করছি।

No comments: