অভিনেতা তাপস পাল গ্রেপ্তার

জুড়ী টাইমস সংবাদ: রোজভ্যালিকাণ্ডে দপ্তরে ডেকে নিয়ে জেরার পর জনপ্রিয় অভিনেতা তাপস পালকে গ্রেপ্তার করেছে ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই। এর আগে সিবিআইয়ের তলব পেয়ে স্ত্রী নন্দিনী পাল ও নিজের আইনজীবীকে সঙ্গে নিয়ে সিবিআই সদর দপ্তর সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন তৃণমূল থেকে নির্বাচিত কৃষ্ণনগরের এ সংসদ সদস্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, রোজভ্যালির বিষয়ে চার ঘণ্টা জেরা করার পর তাকে গ্রেপ্তার করে সিবিআই। বিগত বেশ কয়েক মাস তিনি রোজভ্যালি ফিল্ম ডিভিশনের ডিরেক্টর পদে ছিলেন। তার স্ত্রী নন্দিনীও যুক্ত ছিলেন ওই সংস্থার অধীন অপর একটি টিভি চ্যানেলের সঙ্গে।

অভিযোগ অনুসারে, তাপস এবং তার স্ত্রী দুজনই ওই সংস্থা থেকে একাধিকবার টাকা নিয়েছেন। যদিও বিষয়টি অস্বীকার করে আসছিলেন তারা। গতকাল জেরার সময় গোয়েন্দারা তাদের তদন্তে উদ্ঘাটিত প্রমাণাদি সামনে হাজির করলে আত্মপক্ষ সমর্থনে আর কোনো বক্তব্য দিতে পারেননি তাপস পাল।

উল্লেখ্য, এর আগেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্যদের বিরুদ্ধে নানা আর্থিক কেলেঙ্কারির অভিযোগ ওঠে। এসব কেলেঙ্কারির কারণে সমালোচিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও। তার বিরুদ্ধে দলীয় বিধায়কদের অপকর্ম প্রশ্রয় দেয়ার অভিযোগ হরদমই করছে বিরোধী বামফ্রন্ট ও কেন্দ্রে ক্ষমতাসীন নরেন্দ্র মোদির ভারতীয় জনতা পার্টি- বিজেপি।

No comments: