জুড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

জুড়ী টাইমস সংবাদ: মৌলভীবাজারের জুড়ীতে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। দিবসটিকে স্মরণীয় করে রাখতে উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচির মাধ্যমে দিনটিকে পালন করে। 

প্রথমে সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে জুড়ী থানা প্রশাসনের উদ্যোগে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের শুভ সূচনার পর জুড়ী শহীদ মিনারে ১৯৭১ সালে নিহত শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলা প্রশাসনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয় ইউএনও মোহাম্মদ নাছির উল্লাহ খানের নেতৃত্বে। এরপর একে একে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিযদের পক্ষে উপজেলা চেয়ারম্যান গুলশান আরা চৌধুরী মিলি, উপজেলা আ.লীগের পক্ষে আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে মুক্তিযোদ্ধা কমান্ডার কুলেশ চন্দ্র চন্দ, জুড়ী থানার পক্ষে অফিসার ইনচার্জ মো: জালাল উদ্দিন, উপজেলা যুবলীগের পক্ষে সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, উপজেলা কৃষকলীগের পক্ষে সভাপতি বিধান দাস বাদল, সেচ্ছাসেবক লীগের পক্ষে আহবায়ক কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষে সভাপতি তাজুল ইসলাম, জুড়ী টাইমস এর পক্ষে উপদেষ্টা মো: মাসুুুুক আহমেদ ও সম্পাদক-প্রকাশক সাইফুল ইসলাম সুমন, উপজেলা বিএনপির পক্ষে সাধারন সম্পাদক নাসির উদ্দিন আহমেদ মিঠু, উপজেলা জাতীয় পার্টির পক্ষে আনুয়ারুল ইসলাম আনু, সহ বিভিন্ন সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা। পরে উপস্থিত সকলকে মহান বিজয় দিবস এর শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান।

সকাল ৮টায় বিভিন্ শিক্ষাপ্রতিষ্ঠানের র‌্যালি শেষে। সকাল ৯টায় কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়। এরপর বাদ জুমা যাদের আত্মত্যাগের বিনিময়ে এ দেশ স্বাধীন করা হয় তাদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়াও বিভিন্ন এতিমখানায় বিশেষ খাবার পরিবেশন করা হয়।




No comments: