কুলাউড়ায় পুলিশকে আঘাত করে আসামীর পলায়ন

জুড়ী টাইমস সংবাদ: কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশকে আহত করে পালিয়েছে এক আসামী। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সুত্র জানায়, কুলাউড়া থানার এসআই আনোয়ার ও কনস্টেবল অসিত কুমার পাল সাদা পোশাকে পলাতক আসামী ধরতে টিলাগাঁও ইউনিয়নের লালপুর গ্রামে যান। এসময় আসামী দুনু মিয়ার পুত্র ছালেক মিয়া (২৪) মাঠে ধান কাটছিলেন। কনস্টেবল অসিত তার কোমরে ঝাপটে ধরলে ছালেক মিয়া পুলিশকে লক্ষ্য করে হাতে থাকা কাচি দিয়ে কুপ মারে। এতে অসিত গুরুতর আহত হন। সেই সুযোগে আসামী ছালেক পালিয়ে যেতে সক্ষম হয়।

টিলাগাঁও ইউনিয়নের মেম্বার সুলতান আহমদ জানান, আমি ঘটনার সময় একটি জানাযায় ছিলাম। তবে শুনেছি। পরে একাধিক পুলিশ আসামীকে ধরতে তার বাড়ী ঘেরাও করে।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নুরুল হক জানান, অসিত কুমার পাল নামক এক রোগি ক্ষতস্থানে অন্যত্র ৬টি সেলাই করে হাসপাতালে আসেন এবং অ্যাসল্ট হিসেবে চিকিৎসা নেন।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম জানান, সাদা পোশাকে নয়, পুলিশী পোশাকে আসামী ধরতে গিয়েছিল। তবে আসামী হামলা করে পালিয়ে গেছে। এ ব্যাপারে পুলিশ অ্যাসল্ট মামলা হয়েছে। আসামীকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

No comments: