জুড়িতে অনুর্ধ১৬ বালক ও বালিকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

জুড়ী শহর প্রতিনিধি: বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৬-১৭ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে জুড়ি উপজেলায় অনূর্ধ-১৬ বালক ও বালিকাদের (একক ও দ্বৈত) ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৯ নভেম্বর শনিবার জুড়ী মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলার ৪টি মাধ্যমিক বিদ্যালয়ের শির্ক্ষাথীরা ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

বালক এককে জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের তামিম শাহ চ্যাম্পিয়ন হয়, রানারআপ হয় শিলুয়া উচ্চ বিদ্যালয়ের নুরুল ইসলাম। বালক দ্বৈত জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়দল চ্যম্পিয়ন হয় ও রানারআপ হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়দল। বালিকাদের একককে জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের মরিয়ম খাঁন চ্যাম্পিয়ন হয়, রানারআপ হয় মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের জয়নব আফলা, বালিকাদের দ্বৈত জুড়ি মডেল উচ্চ বিদ্যালয়দল চ্যাম্পিয়ন হয়, রানারআপ হয় মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয় দল।

জুড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার ও সনদ বিতরণ করেন জুড়ি  উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাছির উল্লাহ খান। বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া অফিসার মো. মাজহারুল মজিদ, জুড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ শফিক আহম্মদ।

No comments: