এবার এস আই টুটুলের উপস্থাপনায় রিদম অব ব্যান্ড

জুড়ী টাইমস সংবাদ: বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘ব্যান্ড মিউজিক : রিদম অব ব্যান্ড’। এটি উপস্থাপনা করতেন মাইলস তারকা শাফিন আহমেদ। মাঝখানে বেশ কিছুদিন বন্ধ ছিলো অনুষ্ঠানটি। 

তবে নতুন আঙ্গিকে আবারো বৈশাখী টেলিভিশনে নিয়মিত হতে যাচ্ছে ‘রিদম অব ব্যান্ড’। সংগীত বিষয়ক এই অনুষ্ঠানটি জনপ্রিয় সংগীত তারকা এস আই টুটুলের উপস্থাপনায় ভিন্ন মাত্রা পাচ্ছে।

অনুষ্ঠানটির নির্মাতা লিটু সোলাইমান বলেন, বাংলাদেশের ব্যান্ড সংগীতের নতুন ও সম্ভাবনাময় দলগুলোকে তুলে আনাই হলো এই অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য বিষয়। এ অনুষ্ঠানে নতুন, সম্ভাবনাময় ব্যান্ড দলের গান ধারণ করে প্রচার করা হয়। প্রতি পর্বে একটি ব্যান্ডের মোট ৪টি গান প্রচার করা হয়। 

উপস্থাপকের সাথে গানের মাঝে মাঝে কথোপকথনের মধ্য দিয়ে ব্যান্ড দলের পরিচিতি, কোন ঘরানার গান করে, ভোকাল এবং ব্যান্ড সদস্যদের ব্যক্তিগত পরিচিতি, ব্যান্ডের আপকামিং অ্যালবাম ইত্যাদি নানা বিষয় উঠে আসে।
লিটু সোলায়মানের প্রযোজনা ও জনপ্রিয় ব্যান্ড তারকা এস আই টুটুলের উপন্থাপনায় অনুষ্ঠানটি প্রতি বুধবার রাত ৮টায় প্রচারিত হয় এবং পরের দিন বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠানটি পুনঃপ্রচারিত হয়।

No comments: