মৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৪

বিশেষ প্রতিনিধি:  মৌলভীবাজার-কুলাউড়া সড়কের রাজনগর উপজেলার মহলাল নামক স্থানে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আপন দুই ভাই সহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

পুলিশ ও এলাকাবাসী জানান মঙ্গলবার ১ নভেম্বর সকাল সাড়ে ৮টার দিকে রাজনগর উপজেলার মহলাল এলাকায় প্রাইভেটকার ও অটোরিকশার মধ্যে এ সংঘর্ষ হলে ঘটনাস্থলে ২ জন মারাযান।
এলাকাবাসী আহত ৩ জনকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো ১ জন মারা যায়।

নিহত ৩ জনই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। দুর্ঘটনাকবলিত স্থানে প্রাইভেটকারে চলক সহ কাউকে পাওয়া যায়নি। নিহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশার যাত্রী রাজনগর উপজেলার খাস প্রেমনগর এলাকার দুরুদ মিয়ার পুত্র আলম মিয়া (৪০) ও আজাদ মিয়া (৪৫) , জুড়ী উপজেলার কুশাইল এলাকার অটোরিকশার চালক শাহীন আহমদ (২৫)।

অহতরা হলেন সদর উপজেলার থানাবাজার এলাকার আব্দুল আলী ও খাস প্রেমনগর এলাকার কয়েছ মিয়া। আহতদের সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

No comments: