কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হওয়ায় জেলাজুড়ে আনন্দের বন্যা

কমলগঞ্জ প্রতিনিধি। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার প্রবীন রাজনীতিবিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ উপজেলা তথা মৌলভীবাজার জেলা জুড়ে আনন্দের বন্যা বইছে। জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সহ কমলগঞ্জ প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী শনিবার বিকাল থেকে অধ্যাপক রফিকুর রহমানের কমলগঞ্জ পৌরসভার নছরতপুরস্থ বাসভবনে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। চলছে মিষ্টিমুখ। লোকে লোকারন্য হয়ে যায় নছরতপুরের বাসভবন। শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

শনিবার সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নবনির্বাচিত সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান এক প্রতিক্রিয়ায় তৃণমুল পর্যায় থেকে আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য নির্বাচিত করায় মৌলভীবাজার জেলাবাসীর পক্ষ থেকে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যত দিন বেঁচে থাকবেন সৎ ও নিষ্ঠার সাথে জাতিক জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের আওয়ামীলীগের রাজনীতি করে যাবেন। দীর্ঘদিন রাজনৈতিক জীবনে আমি পাকিস্থান আমল থেকে সিলেট মহকুমা ছাত্রলীগের সভাপতি হিসেবে রাজনীতিতে জড়িত থেকে সক্রিয় ভূমিকা পালন করি। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন এজন্য আমি চিরকৃতজ্ঞ। আমার রাজনৈতিক জীবনের এটাই স্বার্থকথা। আমার চাওয়া পাওয়ার কিছু নেই।

প্রবীন এ নেতা কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় জেলা সদর, কুলাউড়া, কমলগঞ্জ, বড়লেখা, জুড়ী, শ্রীমঙ্গলের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানাচ্ছেন। পুরো জেলা দলীয় অফিসে মিষ্টি বিতরণ ও আনন্দ উল্লাস করছেন।

উল্লেখ্য, ক্লিন ইমেজের অধিকারী জৈষ্ঠ্য আওয়ামীলীগ নেতা ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান দীর্ঘদিন যাবত বাংলাদেশ আওয়ামীলীগের কমলগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ছিলেন।

No comments: