রাজনগর ইউনিয়ন পরিষদের বারান্দায় ছুরির আঘাতে একজন গুরুত্বর আহত

রাজনগর প্রতিনিধি। রাজনগর উপজেলায় গ্রাম আদালতে পাওনা টাকা আদায়ে হাজিরা দিতে গিয়ে আদালতের বারান্দায় প্রতিপক্ষের ছুরির আঘাতে ইব্রাহীম আলী নামের এক ব্যাক্তি গুরুত্বর আহত হয়েছেন। গুরুত্বর আহত ইব্রাহীম আলীকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
জানাজায়, রাজনগরের কর্ণিগ্রামের ইব্রাহিম আলী ও লোকমান মিয়ার কাছে ৬৮ হাজার টাকা পাওনা ছিল আপন ভাই ফরিদ মিয়ার নিকট। এ ব্যাপারে ইব্রাহিম আলী রাজনগর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে অভিযোগ দায়ের করেন। 
 
গত ২৬ অক্টোবর বুধবার মামলার হাজিরা দিতে উভয়পক্ষ ইউনিয়ন পরিষদে যান। হাজিরা শেষে ইব্রাহিম আলী গ্রাম আদালতের বারান্ধায় বের হলে ফরিদ মিয়া তার সঙ্গীয় লোক জহিরুল ইসলাম, ইউসুফ মিয়া, মাসিক তরফদার, বাদশা মিয়া কে নিয়ে ইব্রাহিম আলীর পেটে ছুরি দিয়ে আঘাত করে এবং মারধর করে মূমূর্ষ অবস্থায় ফেলে যায়।
 
পরে ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বার আব্দুর রকিবের সহযোগিতায় প্রথমে রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হলে প্রতিপক্ষরা সেখানে আবার আক্রমন করে। আক্রমন প্রতিহত করতে ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বার আব্দুর রকিব আহত হন। ইব্রাহিমের অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানি মেডিকের কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এ ঘটনায় রাজনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

No comments: