মুক্তিযোদ্ধা বদরুল হোসেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক


সাইফুল ইসলাম সুমন: মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জুড়ী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন সম্প্রতি জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক নির্বাচিত হয়েছেন।
গত ১৪ সেপ্টেম্বর মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি এবং মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নেছার আহমদ এর স্বাক্ষরিত এক পত্রে জুড়ী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন কে জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হিসেবে ঘোষনা করা হয়।
মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক নির্বাচিত হওয়ার পর থেকে তার বাড়ীতে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা ছুটে যান।
এক প্রতিক্রিয়ায় মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন বলেন, আমার জীবনের শেষ রক্ত দিয়ে হলেও জুড়ী উপজেলা আওয়ামীলীগকে সু-সংগঠিত করবো এবং জুড়ী উপজেলা আওয়ামীলীগকে বাংলাদেশের মধ্যে একটি মডেল সংগঠনে রূপান্তরিত করবো।
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নেছার আহমদ বলেন, জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব আজির উদ্দিন বিদেশে চলে যাওয়ায় সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেনকে জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক নির্বাচিত করা হয়েছে।

No comments: