নবীগঞ্জে গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী শেলী পুলিশের খাঁচায়

 
জুড়ী টাইমস সংবাদঃ নবীগঞ্জ শহরতলীর ছালামতপুর এলাকা থেকে গত শুক্রবার দিবাগত গভীর রাতে আধা কেজি গাজাসহ শেলিনা বেগম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় শেলিনার কথিত স্বামী মাদক সম্রাট নিজাম উদ্দিন দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে দু’ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর গ্রামের মৃত কনা মিয়া’র ছেলে মাদক সম্রাট নিজাম উদ্দিন দীর্ঘদিন ধরে মাদকের রমরমা ব্যবসা চালিয়ে আসছিলেন। সূত্র জানায়, ওই এলাকার ব্র্যাক অফিস সংলগ্ন একটি ভাড়াটিয়া ঘরে ষ্টেশনারী, চা ও ভাঙ্গারী ব্যবসার অন্তরালে ইয়াবা, হিরোইন ও গাজা ব্যবসার পাশাপাশি এলাকার আলোচিত পতিতা শেলীনা বেগমকে স্ত্রী দাবী করে দেহ ব্যবসা চালিয়ে আসছে। এতে ওই এলাকার যুব সমাজ বিপদগামীসহ পরিবেশ বিনষ্ট হয়ে আসছে। তাদের বিভিন্ন অসামাজিক কর্মকান্ডে গ্রামবাসীও চরম অতিষ্ট হয়ে উঠে। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুল বাতেন খান’র নির্দেশে গত শুক্রবার আড়াইটার দিকে এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ভাড়াটিয়া দোকানে হানা দেয়।
এসময় মাদক সম্রাট ও ওই এলাকার ত্রাস নিজাম উদ্দিন দৌড়ে পালিয়ে যায়। পুলিশ নিজামের কথিত স্ত্রী শেলীনা বেগমকে আটক করে। এ সময় ঘর তল্লাশী করে প্রায় আধা কেজি পরিমানের গাজা ও অন্যান্য সরঞ্জামাধি উদ্ধার করে।
এ ব্যাপারে এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরী বাদী হয়ে পলাতক মাদক স¤্রাট নিজাম ও ধৃত শেলীনা বেগমের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে।

No comments: